51+ Best WhatsApp status in Bengali 2021

Whatsapp status in Bengali

sharing some best WhatsApp status in Bengali about their daily life. If you are searching for some Bangla text Whatsapp and Facebook status you are now the right place. That way everyone can know about them. He also posted a lot of thoughts on the Bangla status of WhatsApp, which fascinated the rest of the people. If you want to share an idea or photo with everyone, you just have to post it on Whatsapp Status Bengali, it will be shared with everyone.

বন্ধুরা, এই পোস্টে, আমরা আপনাকে এমন কিছু স্ট্যাটাস বলতে যাচ্ছি যা আপনি আপনার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস হিসাবে ব্যবহার করতে এবং এটি দুর্দান্ত করতে পারেন।

Status Category WhatsApp Status In Bengali
Part No 1ST Part
Type Text
Last updated 4 day ago
view(s) 999

50 Bengali status WhatsApp

ভালোবাসি এই শব্দটা বলতে পারাটা যতোটা কঠিন শোনাটা মনে হয় ততোটাই সহজ! হ্যাপী ভ্যালেন্টাইনস ডে 🙂

আজকাল ফোনগুলো স্মার্ট হয়ে যাচ্ছে আর মানুষ বোকা!

Wi-Fi নেটওয়ার্কের জন্যে অপেক্ষা করছি ..

love শব্দটা শুনলেই প্রথম যেটা আমি মনে করি সেটা হোলো তুমি ..

অতীতের চিন্তায় কখনো বন্দী হয়ে থেকো না , বরং ভবিষ্যত গড়ার কারিগর হও

আমার Last seen at হলো শুধুমাত্র তোমার Last seen at টা জানার জন্যে !

আমার নাম আই আমার সমস্যা লাভ আর আমার সমাধান ইউ ! আই লাভ ইউ 🙂

আমি এত গরিব যে , ক্লাসে মনোযোগ অবধি দিতে পারি না !!

আমি কোনো বিশেষ নই , আমি শুধু লিমিটেড এডিশন !

জীবন অত্যন্ত সংক্ষিপ্ত ; তাই পেন ড্রাইভ Safely Remove করে সময় নষ্ট কোরো না !

ভগবান সেসব সৃষ্টি করেছেন যাতে প্রাণ আছে …বাকি সব কিছুই তো ‘মেড ইন চায়না!!

অশ্রু হলো এমন শব্দ যা হৃদয় মুখে প্রকাশ করতে পারে না

আমাদের সবারই এরম একটা রোগা বন্ধু থাকে যে মোটার থেকেও বেশি খায় !

আমাদের হৃদয় রক্তে পরিপূর্ণ ; কিন্তু যখন এটা ব্যথা পায়, জল কিন্তু চোখ দিয়ে পড়ে…

Read More……

Funny Whatsapp Status in Bengali

আমার চাকরিটা তখনই আমার ভালো লাগে যখন আমি ছুটিতে থাকি 😉

কবি বলেছেন, সিংগেল দেখে হইয়ো না খুশি আড়ালে তার ডাবল হাসি

তাকে ভালোলাগাটা সেদিনও ছিলো আজও আছে কিন্তু মাঝখান সময়ের ব্যবধানে, শুধু ভালোবাসাটা চলে গেছে।

রবি আর এয়ারটেল এক হয়ে গেল। কিন্তু তুমি-আমি এক হতে পারলাম নাহ ”

আমি কাউকে অপমান করি না ; শুধু তারা যেটা , সেটাই তাদেরকে বলি !

আমি ঠান্ডাই ছিলাম , গ্লোবাল ওয়ার্মিং ই গরম করে দিয়েছে !

ইশ্বর সত্যিই সৃজনশীল ..মানে ..আমাকেই দেখো ..!

ভালােবাসা খুঁজতে বেরিয়েছিলাম রাস্তায় খিচুড়ি দিচ্ছিলাে খেয়ে বাড়ি চলে এসেছি

তার সাথেই রাগ করা যায় যে রাগের মর্ম বুঝে। যে বুঝে না তার সাথে রাগ করেও কষ্ট পেতে হয়।

যে তোমার সে তোমারই অন্য কারো হতে পারে না সে তোমার কাছে অবশ্যই আসবে । তাকে পাওয়ার জন্য তোমার কোন যুদ্ধ করতে হবে না ।

আমি কোনো বিশেষ নই , আমি শুধু লিমিটেড এডিশন!

Read More……

Bengali funny status WhatsApp

এইযে ভাইয়েরা শুনছেন, কুকুরের বাচ্চারা, শুয়োরের বাচ্চারা, বানরের বাচ্চারা, গাধার বাচ্চারা, বিড়ালের বাচ্চারা, শেয়ালের বাচ্চারা▪▪▪▪▪▪ যদি কামরায়, তবে কোন মলম লাগাবেন জানেন? আমিও জানি না।

অদ্ভুত কিছু আবেগ, অজানা কিছু অনুভূতি। অসম্ভব কিছু ভালো লাগা, হয়তো বা কষ্টের ভয়, একাকীত্ব নিরবতা। এই নিয়ে আমাদের টয়লেটে বসে থাকা।

যেখানে ভালোলাগা, সেখানেই ভালোবাসা। যেখানে ভালোবাসা, সেখানেই প্রেম। যেখানে প্রেম, সেখানেই ব্যাথা। আর যেখানে ব্যাথা, সেখানেই টাইগার বাম মলম।

ফুলের মাঝে ভ্রমর আসে, নদীর ওপর নৌকা ভাসে, শিশির নাচে সবুজ ঘাসে, রাতের মাঝে জোছনা হাসে। আর কিছু মেয়েদের ভালোবাসায় ফরমালিন আছে।

রোগ হলে ডাক্তারের কাছে যাও। কারণ ডাক্তার কে খেয়ে বাঁচতে হবে। ঔষধ কেনো, কারণ দোকানদার কেও খেয়ে বাঁচতে হবে। কিন্তু তুমি ঔষধ খেওনা,, কারণ তোমাকেও বাঁচতে হবে।

এখন আমার হাতে এক বোতল বিশ। আমি মুক্তি পেতে চাই এতো জালা আমার আর এখন সহ্য হয় না। জানি এটা পাপ। এতো যন্ত্রণা আর ভালো লাগে না। তাই যাচ্ছি ইদুর মারতে।

সে আসলো, আমার উপর বসলো, আমাকে জড়িয়ে ধরলো, পরে কামর, চুমু দিল। তারপর নিজের প্রয়োজন মিটিয়ে চলে গেল। খারাপ চিন্তা ভাবনা বাদ দিয়ে ভালো চিন্তা ভাবনা কর। ঐটা একটা মশা ছিল।

আমি আমার এক বন্ধুর বাসায় বেড়াতে গেলাম। রাতে ঘুমের ঘোরে দেখলাম আমাকে চুমু দিচ্ছে। আমি সহ্য করতে না পেরে উঠে মশা মেরে আবার ঘুমিয়ে পড়লাম। আপনারা কি ভেবেছিলেন??

সিগারেট আর মেয়েদের মধ্যে অনেক মিল। যেমন:- সিগারেট ছেলেদের ঠোঁট পুড়িয়ে কালো করে দেয়। আর মেয়েরা ছেলেদের ভালোবাসার ছলনায় ফেলে অন্তর পুড়িয়ে ছাই করে দেয়।

(হ্যাঁ/না) দিয়ে নিচের শূন্যস্থান পুরণ কর।1/— আমি মানুষ না। 2/— আমি ফাজিল। 3/— আমার মতো পাগল আর নাই। 4/— আমি বেকুব। 5/—আমি গাধা।

এক ছেলে সকালবেলা ইমাম সাহেবের কাছে এসে বললো – “ইমাম সাহেব, আমি নদী’তে কুলি ফেলছি । তওবা করতে চাই ।”ইমাম সাহেব বললেন-“নদীর প্রবাহমান পানিতে কুলি ফেললে তা এমন কোনো ময়লা হয় না…তাছাড়া এতে তোমার কোনো পাপ-ও হয়নি । নিশ্চিন্ত মনে চলে যাও ।”-“না ইমাম সাহেব, আমাকে দয়া করে তওবা পড়িয়ে দেন।”অগত্যা ইমাম সাহেব তাকে তওবা পড়িয়ে দিলেন ।একটুপর আরেকটি ছেলে এসে নদী’তে কুলি ফেলার জন্য তওবা করতে চাইলো । ইমাম সাহেব তাকেও বোঝালেন, কিন্তু লাভ হলো না, তাকেও তওবা পড়িয়ে দিলেন ।… একটুপর তৃতীয় আরেকজন এসে একই কারণে তওবা পড়ে গেলো ।এরকম ফালতু কারণে তওবা পড়াতে পড়াতে ইমাম সাহেবের মেজাজ খারাপ হয়ে গেলো । এমন সময় চতুর্থ আরেকজন আসলো ।ইমাম সাহেব বিরক্ত হয়ে বললেন – “তুমিও নদী’তে কুলি ফেলেছো নাকি?”লোকটা রাগে চীৎকার করে উঠলো-“আমিই কুলি…রেলস্টেশনে যাওয়ার পথে তিনটা ছেলে আমাকে ধাক্কা দিয়ে নদী’তে ফেলে ভাগছে ।”

Read More……

Bangla sad status WhatsApp

পৃথিবীতে সবচেয়ে নরম জিনিস কি জানো? মানুষের মন !! যাকে কোন কঠিন বস্তু দিয়ে আঘাত করতে হয় না দুঃখের পরশ পেলে এমনিই ভেঙ্গে টুকরো হয়ে যায।

পাথর চাপা কষ্ট বুকে,, কষ্টেরকথা বলি কাকে?? যারকারনে নিস্ব হলাম,, সেইতো আছে বেশ সুখে,, আর আমারকথা ভুলেই গেছে..!!

মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি। হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি..!!

তুমি যখন তোমার শাড়ি সাজিয়ে রাখো আলনাতে, আমি তখন দু’চোখ মেলে তাকিয়ে থাকি জানলাতে। আকাশ দেখি, বৃষ্টি দেখি, দেখি আমার চোখের জল, নিয়ে দূরের আকাশ পথে যাচ্ছে উড়ে মেঘের দল।

কেউ দুঃখ পেয়ে সুখী,, কেউ দুঃখ দিয়ে সুখী,, কেউ হাসতে পেরে সুখী,, কেউ বেশি বেশি কথা বলে সুখী,, কেউ কথা গুলা নিরবে শুনে সুখী,, তবে কেউই প্রকৃত সুখী না, কিন্তু অভিনয়ে সবাই সুখী..!!

Read More……

Similar Posts