Bengali Bhai Phota Wishes SMS Status ভাইফোঁটার শুভেচ্ছা ম্যাসেজ

Bengali Bhai Phota Wishes SMS Status

ভাইয়ের জন্য ভাইফোঁটার শুভেচ্ছা ম্যাসেজ, এসএমএস, স্ট্যাটাস এখানে আপনি Best Bhai Phota Wishes SMS Status in Bengali Font with photos এ পাবেন যা আপনি টেক্সট গুলোকে কপি করে WhatsApp and Facebook করতে পারিবন।

ভাইফোঁটা কি?

ভাইফোঁটা একটি হিন্দুদের উৎসব শুরু হয় কার্তিক মাসের দিওয়ালি চলাকালীন অমাবস্যা শেষ হওয়ার মুহুর্তেই ভাই ফোটার শুরু হয় | উৎসব প্রথার ভাই ভাইফোঁটা এমনই একটি উপলক্ষ যা বিভিন্ন ভাইবোন (ভাই ও বোন) এর মধ্যে চির প্রেমকে সংজ্ঞায়িত করতে পারে। এক ভাই এবং এক বোনের মধ্যে একটি অনন্য বোঝাপড়া রয়েছে। তারা একে অপরের সেরা বন্ধু, একে অপরের রক্ষাকারী, একে অপরের প্রশংসক, একে অপরের গোপন অংশীদার এবং একে অপরের প্রতি নিঃশর্ত ভালবাসা। এই দুর্দান্ত উৎসবটি একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠান যেখানে বোনেরা তাদের প্রিয় ভাইয়ের দীর্ঘায়ু, মঙ্গল ও সমৃদ্ধির জন্য ঈশ্বরর কাছে প্রার্থনা করে।

Bhai Phota Date 2020 in west Bengal

এই অনুষ্ঠানটি কার্তিক মাসের শুক্লপক্ষের ২য় দিনে হয় যা নভেম্বর মাসের মধ্যে পড়ে। 2020 সালের 16 ই নভেম্বর সোমবার ভাইফোঁটা উৎসবটি পড়ে।

Happy Bhai Phota Wishes, SMS, Status In Bengali

Bengali Bhai Phota Wishes SMS Status

ভাই কপালে দিল ফোঁটা

জমের দুয়াড়ে পরলো কাটা”

 ভাইয়ের কপালে দিলাম ফোঁটা, যমের দুয়ারে পড়ল কাঁটা।

যমুনা দেয় যমকে ফোঁটা, আমি দিই আমার ভাইকে ফোঁটা॥

যমুনার হাতে ফোঁটা খেয়ে যম হল অমর।

আমার হাতে ফোঁটা খেয়ে আমার ভাই হোক অমর॥

প্রিয় ভাই টিক্কা দেওয়ার সময় আমি ভগবান কাছে আপনার শান্তি সুখ ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করি। আপনার মত একজন উষ্ণ এবং প্রেমময় ব্যক্তি জীবনের সেরা প্রাপ্য। শুভ ভাইফোঁটার শুভেচ্ছা।

আপনারা আমার কাছে বিশ্ব বোঝাচ্ছেন ভাই আমরা যে সুন্দর সম্পর্ক ভাগ করে নিই, আমাদের বন্ধনকে আরও জোরদার করুক ভাই দুজের জন্য শুভকামনা!

এই ভাই ডুজ আমাদের বন্ধনকে আগের চেয়ে আরও শক্তিশালী করুন এবং আনন্দ ও সমৃদ্ধি বর্ষণ করুন

আমার ভাই আমার সেরা বন্ধু। যখন আমি একা থাকি তখন আপনি আমার পাশে থাকেন আপনি যখন আমার কম হন তখন খুশি হন। সবসময় প্রিয় ভাইয়ের জন্য থাকার জন্য ধন্যবাদ। শুভ ভাই দুজ।

আপনি আপনার ব্যথা ভাগ করতে পারেন;

আপনি আপনার ভয় ভাগ করে নিতে পারেন;

এবং আপনি আপনার সুখ ভাগ করতে পারেন

খুব বোঝার ভাই হওয়ার জন্য ধন্যবাদ!

শুভ ভাইফোঁটার শুভেচ্ছা

ভাইয়া, আপনি কেউ

আমি প্রশংসা করি এবং সন্ধান করি,

প্রচুর এবং প্রচুর ভালবাসার সাথে আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি,

শুভ ভাইফোঁটার শুভেচ্ছা

Bengali Bhai Phota Wishes SMS Status

সেই দিনগুলি শুভ কামনা করুন যা আপনাকে আনন্দের অনন্ত আনুক এবং এমন একটি জীবন যা সমৃদ্ধ এবং উজ্জ্বল …শুভ ভাইফোঁটার শুভেচ্ছা

আপনার দীর্ঘ জীবন এবং সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি

এই ভাই দোজ এবং সর্বদা

চকোলাতি ভাইফোঁটার শুভেচ্ছা আছে

এই ভাই ডুজ আমাদের বন্ধনকে আগের চেয়ে আরও বেশি শক্তিশালী করুন এবং আনন্দ ও সমৃদ্ধি বর্ষণ করুন। ভাই দোজের শুভেচ্ছা।

ভগিনী কৃষ্ণকে তাঁর বোন সুভদ্রার প্রতি ভালবাসার মতোই সমস্ত ভাইয়ের উচিত তাদের বোনকে ভালবাসা এবং তাঁর ভাই কৃষ্ণের জন্য সুভদ্রার আশীর্বাদের মতো, সমস্ত বোনদের উচিত তাদের ভাইদের জন্য সর্বদা প্রার্থনা করা উচিত হ্যাপি ভাইফোঁটার শুভেচ্ছা।

আপনি সর্বদা আমার সেরা বন্ধু ছিলেন,

আমার সন্ধান করা, নিশ্চিত করা

আমি যে পথে ভ্রমণ করেছি তা মসৃণ ছিল।

এমনকি যদি আমি বিশ্বজুড়ে অনুসন্ধান করি তবে আপনার চেয়ে ভাল ভাই আর হতে পারে না।

শুভ ভাইফোঁটার শুভেচ্ছা!

Bangla Bhai Phota Wishes For WhatsApp and Facebook

ভাই দুজ বোন থেকে ভাই, বোনের প্রতি ভাইয়ের সুরক্ষার প্রার্থনা উত্সব। এই বছর আমরা সবাই আমাদের বোন এবং ভাইদের জন্য আরও বেশি ভালবাসা এবং সুরক্ষার সাথে এটি উদযাপন করি। এই ভাই ডুজের জন্য শুভকামনা।

এটি এই বিশ্বের সবচেয়ে সুন্দর বোনের জন্য, সর্বদা আমার পাশে থাকার জন্য এবং সেই অসীম উপায়ে আমাকে সাহায্য করার জন্য আপনাকে ধন্যবাদ বোন যা আমি মনে করতে পারি না। শুভ ভাইফোঁটার শুভেচ্ছা!

তোমার প্রতি আমার ভালবাসা অমূল্য। আপনার প্রতি আমার দোয়া সীমাহীন। প্রিয় ভাই আপনি সবসময় আমার বন্ধু গাইড এবং একজন নায়ক হয়ে থাকবেন। শুভ ভাইফোঁটার শুভেচ্ছা।

আমি কেবল সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করি সে দিন বা রাতে আপনি পাশে থাকুন। তোমার মতো ভাই থাকতে পেরে আমি গর্ব বোধ করি। শুভ ভাইফোঁটার শুভেচ্ছা।

প্রিয় ভাই এই ভাই দুজনের প্রতি আমি বলতে চাই যে আপনিই সেরা ভাই এবং আপনি আমার কাছে পুরো বিশ্বকে বোঝান। শুভ ভাইফোঁটার শুভেচ্ছা।

আমার জীবনে আপনার মতো একজন ভাইকে পেয়ে আমি অনেক আশীর্বাদী এবং মূল্যবান বলে মনে করি। আপনি যখন চান তখন আপনি একজন দেবদূত সর্বদা সেখানে থাকেন। ধন্যবাদ ভাই এবং একটি সুখী ভাই ডুজ আছে।

আপনি কখনও না বলেন না আপনি কখনই অসম্ভবকে অসম্ভব বলে না এবং কখনও বলেন না যে আপনি পারবেন না। এটাই আমার ভাই একজন সুপারম্যান যিনি জিনিসকে সম্ভব করেছেন এবং যারা পথকে মসৃণ করেন। ভাই, আমি তোমাকে ভালোবাসি.

ভাই ডুজের পবিত্র অনুষ্ঠানটি স্মরণ করিয়ে দেয় যে আমরা যখন ছোট ছিলাম। আমরা লড়াই করেছিলাম এবং সহজেই তৈরি হয়েছি। সেই সুন্দর দিনগুলি আর ফিরে আসতে পারে না তবে সবসময় আমার হৃদয়ে থেকে যায়। এই ভাই ডুজে আপনাকে প্রিয় ভাই মিস করছি।

আমি যখন সমস্যায় পড়েছিলাম তখন আপনি আমাকে সহায়তা করেছিলেন যখন আমি ভয় পেয়েছিলাম এবং আমাকে খুশি করার জন্য আপনি অন্যান্য জিনিসগুলি করেছিলেন তখন আপনি আমাকে নিরাপদ বোধ করেছিলেন। ধন্যবাদ এই সমস্ত জন্য অপর্যাপ্ত। ভাইফোঁটার শুভেচ্ছা আপনাকে শুভ।

“আমি আমার প্রাণকে চেয়েছিলাম কিন্তু আমার প্রাণ; আমি দেখতে পেলাম না।

আমি ভগবানকে চেয়েছিলাম কিন্তু আমার ভগবান আমাকে তাড়িয়ে দিয়েছেন।

আমি আমার ভাইয়ের সন্ধান করলাম আমি তিনটিই পেলাম।

শুভ ভাইফোঁটার শুভেচ্ছা। “

আপনার মতো বোনের মূল্যবান উপহার পেয়ে আমি reallyশ্বরের কাছে সত্যই কৃতজ্ঞ। শুভ ভাইফোঁটার শুভেচ্ছা।

তোমার মনোরম হাসি আমার দিনগুলিকে তোলে। আপনার যত্নশীল পদ্ধতিতে আপনি আমার দ্বিতীয় মা হন। প্রিয়তম বোন যা আসতে পারে আমি সর্বদা আপনার পাশে থাকব।

আমরা হাসি এবং কাঁদে আমরা খেলি এবং যুদ্ধ করি। আমরা সুখ এবং দুঃখের মুহুর্তগুলি ভাগ করেছিলাম যা আমাদের বন্ধনকে আরও মজবুত করে। ভাইফোঁটার শুভেচ্ছা শুভ।

আমি কিছু বলার আগে আপনি বুঝতে পারেন। আপনি আমার বন্ধু ছিলেন যাদের সাথে আমি আমার সমস্ত গোপনীয়তা ভাগ করে নিতে পারি। আমি তোমাকে ভালবাসি আমার প্রিয়তম বোন।

আপনি আমার বোন হিসাবে বুদ্ধিমান এবং সুন্দর সেরা সেরা। এই ভাই ডুজে আমি আপনাকে জানাতে চাই যে আমি আপনার জন্য গর্বিত।

ভগবান আমার ছদ্মবেশী বোনকে আমার জীবনে একটি সুন্দর দেবদূত প্রেরণ করেছিলেন। ভাল সময়ে বা খারাপ সময়ে আপনি আপনার সহায়তা এবং সহায়তা প্রসারিত করতে প্রস্তুত। যা কিছু করেছেন সে জন্য ধন্যবাদ।

এটি আমার মুখের হাসি ছেড়ে দেয় যখন আমি মনে করি আমাদের এই ঝকঝকে লড়াইগুলির কথা ভাবি এবং হঠাৎ করেই মেকআপ ব্যবহার করতাম। স্মৃতিগুলি সময় কাটানোর সাথে ম্লান হয়ে যেতে পারে তবে আমরা যে ভালবাসা ভাগ করি তা কেবল বাড়বে। শুভ ভাইফোঁটার শুভেচ্ছা প্রিয় বোন।

আমি আপনাকে বিভিন্ন নামে ডেকে চিৎকার করতে ভালোবাসি। আমি তোমাকে জ্বালাতন করতে ভালোবাসি উহু! আপনি আপনার সাসুরাল যাওয়ার পরে আমরা এই ক্ষুদ্র লড়াইগুলি কতটা মিস করব। আমি তোমাকে সবসময় ভালবাসব সিস।

Bhai Phota Quotes In Bengali Fonts

ভাইরা রাস্তার পাশে স্ট্রিটলাইটের মতো,

তারা দূরত্বকে আরও ছোট করে না কিন্তু

তারা পথটি আলোকিত করে এবং হাঁটার উপযোগী করে তোলে।

শুভ ভাইফোঁটার শুভেচ্ছা!

আর এক তাজা ভাই দুজ এখানে আছেন

বেঁচে থাকার আর এক বছর!

উদ্বেগ, সন্দেহ এবং ভয়কে বিলোপ করতে,

প্রেম এবং হাসতে এবং দিতে!

আমার ছোট ভাইকে শুভ ভাইফোঁটার শুভেচ্ছা!

আশা করি তোমাদের এটা Bhai Phota ভালো লেগেছে আমাদের অবশ্যই কমেন্ট করে জানাবেন| তোমাদের মনে পছন্দের স্ট্যাটাস দেওয়া আছে | যেটা তোমার পছন্দের টেটাস লিঙ্কটাতে ক্লিক করুন |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *